স্বপ্ন এবার সত্যি হতে চলেছে: মৌসুমী হামিদ

প্রকাশঃ মার্চ ২৪, ২০১৫ সময়ঃ ১২:২১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৪৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, প্রতিক্ষণ ডটকম:

mow-1ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও চোখ আটকে ছিলো বড়পর্দায়। এ কারণে যথনই সুযোগ পেলেন, তখনই সেই সুযোগ লুফে নেন অভিনেত্রী মৌসুমী হামিদ।

ছোট ও বড় দুই পর্দায় এই অভিনেত্রীর বর্তমান ব্যস্ততা আর নানা গল্প নিয়ে আমাদের আজকের সাক্ষাৎকারের অতিথি তিনি।

**: এপ্রিলে ‘ব্ল্যাকমেইল’ ছবির মাধ্যমে বড়পর্দায় আপনার অভিষেক হতে পাচ্ছে। দশর্কদের কাছ থেকে কেমন সাড়া আশা করছেন?

মৌসুমী হামিদ: মিডিয়াতে পা রাখার পর থেকেই চলচ্চিত্রে অভিনয়ের স্বপ্ন দেখতাম। এবার সেই স্বপ্ন সত্যি হতে চলেছে। ছোটপর্দার মতো বড়পর্দার দর্শকরাও আমাকে ভালো ভাবে গ্রহণ করবে বলে আশা করছি।

**: মূল চরিত্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রের আইটেম গানেও আপনাকে দেখা গিয়েছে। এর কারণ কী?

মৌসুমী হামিদ: কিছুদিন আগে প্রথমবারের মতো ‘মেন্টাল’ ছবির আইটেম গানে পারর্ফম করেছিলাম। এটা মূলত শখের বসেই করা। তবে মান সম্পন্ন কাজ হলে ভবিষ্যতেও করার ইচ্ছা আছে।

**: চলচ্চিত্রে নিজের বর্তমান অবস্থান নিয়ে কতটুকু সন্তুষ্ট?

মৌসুমী হামিদ: চলচ্চিত্রের সঙ্গে সখ্য খুব বেশি দিনের নয়। তারপরও এই অল্প সময়ে ‘ব্ল্যাকমেইল’সহ তিনটি ছবির কাজ শেষ করেছি। বাকি দুইটি হলো ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ ও ‘ব্ল্যাকমানি’। এছাড়া শিগগিরই মাসুম পারভেজ রুবেলের ‘মিশন সিক্স’ ছবির কাজ শুরু করতে যাচ্ছি।

**: ‘লুকোচুরি প্রেম’ নামে নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে ছিলেন। কিন্তু হঠাৎ করেই ছবিটিতে অভিনয় না করার সিদ্ধান্ত নেন। এর কারণ কী?mow-2

মৌসুমী হামিদ: চুক্তি অনুযায়ী ছবির পরিচালক আমার প্রাথমিক সম্মানী বাবদ একটি চেক দিয়েছিলেন। কিন্তু পরপর তিনবার ব্যাংক থেকে চেকটি ফেরত পাঠানো হয়। তাই এই ছবিতে কাজ না করার সিদ্ধান্ত নেই।

**:ছোটপর্দায় আপনার বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

মৌসুমী হামিদ: কিছুদিন আগে মাহমুদুল হাসান টিপুর পরিচালনায় ‘ঢেউ’ নামে একটি টেলিছবির কাজ শেষ করলাম। কুয়াকাটার জেলেপাড়ায় এর চিত্রধারণ করা হয়েছে।

এতে আমার বিপরীতে ছিলেন মোশাররফ করিম ও মারজুক রাসেল। এ ছাড়া এনটিভিতে ‘বিন্দু বিসর্গ’ ও এনটিএন বাংলায় ‘সাতটি তারার তিমির’ নামে দুটি ধারাবাহিকে কাজ করছি।সূত্র:বাংলামেইল

প্রতিক্ষণ/এডি/আকিদ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G